Header Ads

আমার স্বপ্নের কার কিনতে মাত্র চার মাসে আমি যেভাবে 14,300,000 টাকা আয় করেছি


আমার স্বপ্নের কার কিনতে মাত্র চার মাসে আমি যেভাবে 14,300,000 টাকা আয় করেছি [বিস্তারিত নির্দেশনা]



আপনার কাছে কি পর্যাপ্ত অর্থ আছে? আপনার কল্পনার সব কিছু কি আপনার কাছে আছে? আপনার জীবন যেভাবে চলছে তা নিয়ে কি আপনি খুশি? আপনার উত্তর যদি 'হ্যাঁ' হয় তাহলে আপনার সময় নষ্ট করবেন না এবং পেইজটি বন্ধ করুন।
যাদের উত্তর 'না' তারা পড়ুন। কীভাবে আপনার বিরক্তিকর পূর্ণকালীন চাকরি ছাড়তে হয় ও বাসায় বসে স্বচ্ছন্দে মাত্র 2 দিনে প্রতিদিন 33,500 বা 50,000 টাকা টাকা আয় করা যায় তা আমি আপনাকে বলব।


আমি এতে সফল হয়েছি এবং আপনি যদি চান, আপনিও সফল হতে পারবেন! আমি যদি গোপন বিষয়টি আপনার সাথে শেয়ার করি তবে এতে আমার কোনো ক্ষতি হবে না, যেখানে এটি আপনাদের মধ্য থেকে কয়েকজনের জীবন চিরদিনের জন্য পরিবর্তন করে দিতে সাহায্য করবে এবং চূড়ান্তভাবে অর্থনৈতিক স্বাধীনতা এনে দেবে।
প্রথমে আমার সম্বন্ধে কিছু কথা বলে নেই। আমার নাম ইরতিজা বশির। আমার বয়স 26, আমি সিলেটথাকি, এবং আমি এমন একটি পরিবারের একজন সাধারণ মেয়ে, যে পরিবারটিকে কোনোভাবেই সচ্ছল বলা যায় না। আমি মধ্যবয়স্ক পিতা-মাতার একজন সন্তান। আমার মা ছিল একজন ক্লিনিকের নার্স, আর আমার বাবা একটি ছিল একজন ডাম্প ট্রাক চালক।
আমি যখন ছোট ছিলাম, আমার মনে আছে, সম্ভাব্য সবচেয়ে সস্তা খাবার ও পোশাক কেনার জন্য আমার পিতা-মাতা সর্বোচ্চ চেষ্টা করতেন। তারা যদি যথেষ্ট সৌভাগ্যবান হতেন, তবে তারা ছুটি কাটানোর জন্য অল্প কিছু সঞ্চয় করতে পারতেন। আমরা এমনকি 3 বা 4 বছরে একবার ইউরোপি ভ্রমণ করতে পারতাম।
আমি মাধ্যমিক স্কুল থেকে গ্র্যাজুয়েট সম্পন্ন করার পর বিশ্ববিদ্যালয়ে পড়ার কথা চিন্তাও করতে পারিনি, কারণ জরুরি ভিত্তিতে আমাকে আমার পিতা-মাতা (ইতোমধ্যে অবসরে চলে আসা) ও নিজের জন্য অর্থ উপার্জন করতে হতো।
তাই এর পরিবর্তে আমি একটি কাজ খুঁজে নেই, একজন বিক্রয় সহকারীর কাজ, যেখানে মাসিক বেতন ছিল আনুমানিক 36,000 টাকা। সময়টি ছিল 2014 সাল, এবং বাংলাদেশচাকুরী শুরু করার ক্ষেত্রে এই বেতন যথেষ্ট ভালো ছিল।
আমি বেঁচে থাকার জন্য যথেষ্ঠ উপার্জন করেছি, তবে আমার একটি স্বপ্ন ছিল, যা ছিল একটি সম্পূর্ণ নতুন Porshe Panamera ক্রয় করার। আমি জানতাম, এটি অত্যধিক ব্যয়বহুল এবং আমাকে কয়েক বছর ধরে সঞ্চয় করতে হবে। তবে, আমার জন্য এটি চমৎকার ছিল। মোটের উপর, এটি ছিল একটি স্বপ্ন এবং আপনি এক বা দুই দিনের মধ্যে আপনার স্বপ্নকে সত্যি করতে পারবেন না। আমি তখন যা ভাবছিলাম...
তখন আমি আমার আর্থিক অবস্থা নিয়ে যথেষ্ট হতাশ ছিলাম, মূল্যস্ফীতির কারণে পণ্যের দাম বেড়ে যাওয়া শুরু হয়েছিল এবং বাংলাদেশ এ বসবাস করা অনেক কঠিন হয়ে যাচ্ছিল। মানুষ হতাশ ছিল, তবে আমি জানতাম আমাকে কাজ চালিয়ে যেতে হবে...
যাইহোক, 3 মাস পার হয়ে গেছে, এবং আমি যে দোকানটিতে কাজ করেছিলাম সেটি দেউলিয়া হয়ে গেছে, তাই এখানে আমি কোনো কাজ বা আয়ের উত্স ছাড়া আমার পিতামাতার অবসরকালীন সুবিধাগুলিতে জীবনযাপন করি।
এই সময়টি ছিল নিরানন্দময়। আমি ইন্টারনেটে মরিয়া হয়ে সম্ভাব্য যেকোনো কাজ খুঁজতে থাকি, তবে প্রায় দুই মাস পরও আদৌ কোনো ফল পাইনি।
আরো দুই সপ্তাহ চলে গেল এবং আমি প্রায় সকল আশাই ত্যাগ করতে যাচ্ছিলাম, তখন আমি হঠাৎ করে একটি ওয়েব পেইজ দেখতে পাই। এটি এমন একজন লোকের সম্পর্কে একটি গল্প যিনি নেটে 720,000 টাকা আয় করেছিলেন, তার কম্পিউটারের সামনে, এমনকি তার বাড়ি ছাড়াই তিনি বাস করতেন!
তিনি বলেন, তিনি Olymp Trade এর মাধ্যমে ট্রেড করেছেন।
আমার মাথা ঘুরছিল। এটি কি আমার কাঙ্খিত একটি সুযোগ হতে পারে যা সারা জীবনে একবারই আসে?
প্রথমে আমি তেমন কিছুই বুঝতাম না, তবে আমি এই বিষয়ে অনেক তথ্য, ওয়েবসাইট, ফোরাম, ব্লগ ও অন্যান্য উৎস নিয়ে গবেষণা করতে শুরু করি এবং চূড়ান্ত পর্যায়ে এই বিষয়ে আমার বেশ ভালো ধারণা জন্মায়। আমি এখনো মনে করতে পারছি, তখন আমি খুব ভালো অনুভব করছিলাম। একটি ভাবতেই খুব চমৎকার লাগছিলো যে আমি একজন বিশেষজ্ঞ হয়ে গেছি এবং এখন অনলাইনে নগদ অর্থ আয় করতে পারবো...
এখন আমি কিছুক্ষণের জন্য আমার গল্পটি বাদ দিচ্ছি, কারণ আমি কোন বিষয়ে কথা বলছি সে বিষয়ে আপনাদেরকেও কিছু জানাতে চাই। ট্রেডিংট্রেডিং বলতে কী বোঝায় আমি তা আপনাদেরকে এখন খুব সংক্ষেপে বলব, যেন আপনাদেরকে আমার মত কয়েক ডজন ওয়েবসাইট নিয়ে গবেষণা করতে না হয়। আমি আপনাদের প্রচুর সময় ও প্রচেষ্টা বাঁচিয়ে দেবে।
ট্রেডিং হলো আর্থিক বাজার থেকে অর্থ উপার্জন করার একটি যুগান্তকারী প্রক্রিয়া, যা খুবই সোজা, দ্রুত ও অধিক আকর্ষণীয়। আপনি হয়তো জানেন যে, আর্থিক বাজার হলো এমন একটি বাজার যেখানে ডলার, ইউরো বা পাউন্ডের মতো মুদ্রা 24/7 ট্রেড হয়, অর্থাৎ বিরতিহীনভাবে ট্রেড হয়।
আপনাকে যা করতে হবে তা হলো একটি ট্রেডিং প্লাটফর্মে (একটি ব্রোকার ওয়েবসাইট) ফ্রি অ্যাকাউন্ট খুলতে হবে, তারপর সেখানে অর্থ জমা করতে হবে, বিনিয়োগের একটি পরিমাণ নির্ণয় করতে হবে এবং কয়েক মিনিট বা ঘন্টায় মূল্য কোথায় যাবে (যেমন মার্কিন ডলার বিনিময় হার) তা অনুমান করতে হবে।
শুধুমাত্র দুইটি বিকল্প আছে: হাই এবং লো। ট্রেডটি 1 মিনিট থেকে 3 ঘণ্টা পর্যন্ত হতে পারে (মেয়াদ শেষ হওয়ার সময়) এবং আপনি এর মধ্য থেকে যেকোনো সময়সীমা বেছে নিতে পারেন। যদি আপনার পূর্বাভাস সঠিক হয় তবে আপনার বিনিয়োগের পরিমাণ প্রায় দ্বিগুণ হয়ে যাবে; যদি তা ভুল হয়, তবে আপনি আপনার বিনিয়োগকৃত অর্থ হারিয়ে ফেলবেন।
তাই, আমার নির্দেশনা অনুসরণ করাই হবে আপনাদের প্রকৃত কাজ। একে বলা হয় 'ট্রেডিং' এবং এইভাবে যে ব্যক্তি কাজ করেন তাকে বলা হয় 'ট্রেডার'। একজন ট্রেডার হিসেবে আপনি আপনার পছন্দমতো সময়ে কাজ করতে পারেন, আপনার যা প্রয়োজন হবে তা হল টেকসই ইন্টারনেট সংযোগসহ একটি কম্পিউটার। আপনি যেমনটি দেখছেন, এটি খুবই সোজা, এমনকি 10 বছর বয়স্ক একজন মানুষও এই প্রক্রিয়াটি বুঝতে সক্ষম।
যখন আমি চূড়ান্তভাবে প্রক্রিয়াটি সম্বন্ধে সম্পূর্ণ জ্ঞান অর্জন করি তখন আমি খুবই উদ্বিপ্ত ছিলাম যে আমার একটি তখনই ব্যবহার করে দেখা উচিত।
আমি Olymp Trade একটি ফ্রি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করি, ঐ একই ব্রোকার যার সম্বন্ধে ওই ব্যক্তি তার গল্পটি লিখেছেন। পরবর্তীতে, আমি জানতে পারি যে এটি ছিল ইন্টারনেটে থাকা সেরা ট্রেডিং প্লাপফর্মগুলোর মধ্যে অন্যতম।
যখন আমি অ্যাকাউন্ট খুললাম তখন আমি ডেমো ক্রেডিট হিসেবে $10,000 পেলাম, যা পরীক্ষা করার ও অনুশীলন করার জন্য যথেষ্ট ছিল। এটি সকলের জন্য সম্পূর্ণ ফ্রি।
আমি এই ভার্চুয়াল ক্রেডিটগুলো নিয়ে ট্রেড করা শুরু করি এবং মাত্র 1 ঘন্টায় 11,000 লাভ করি। অবশ্যই এগুলো ছিল শুধুমাত্র ডেমো ক্রেডিট, যেখানে আমি বাস্তব অর্থের সন্ধানে ছিলাম। ঠিক আছে, আপনি অর্থ জমা না করে তা করতে পারবেন না এবং Olymp Trade -এর সাথে এটি কোনো সমস্যাই নয়, কারণ জমা দেয়ার জন্য আপনার অনেক বিকল্প আছে, যেমন প্রধান প্রধান ক্রেডিট কার্ড (ভিসা বা মাস্টারকার্ড) এবং ই-ওয়ালেট।
আমি ঠিক ঐ দিনই আমার পুরনো ভিসা কার্ড ব্যবহার করে জমা করি, যা আমি দোকানে কাজ করার সময় ব্যবহার করতাম। আমি প্রথমে অল্প পরিমাণ অর্থ বিনিয়োগ করার সিদ্ধান্ত নেই এবং এটি Olymp Trade এর একটি বিশাল সুবিধা, কারণ আপনি মাত্র $10দিয়েই ট্রেড শুরু করতে পারবেন! এটি এমন পরিমাণ অর্থ যা আমি তখন দেওয়ার মতো সক্ষম ছিলাম।
আমি আমার সত্যিকারের অর্থ দিয়ে ঘন্টাখানেকের জন্য ট্রেড করেছি যখন আমার অ্যাকাউন্টের ব্যালেন্স বেড়ে $64 হয়। এটি আসলেই অবিশ্বাস্য!!! আমার হৃদয় ফেটে যাচ্ছিল এবং আমার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল! আমি একমাত্র যে বিষয়টি চিন্তা করতে পারছিলাম তা হলো: বাহ! আমি তা করতে পেরেছি!!!
আমি সারা রাত ঘুমাইনি এবং পরের দিন আমার অ্যাকাউন্টে $197 ছিল। হ্যাঁ, ঠিক শুনছেন, ষোল হাজার টাকা!!! মাত্র $10 দিয়ে আমি আগের দিন জমা করেছিলাম। আমি এটি বিশ্বাস করতে পারছিলাম না!!! আমি আমার কম্পিউটারের সামনে চিরদিনের জন্য বসে থাকতে পারতাম, তবে আমার ঘুমানোর প্রয়োজন ছিল, তাই আমি বিছানায় যাই যেখানে প্রতিটি পদক্ষেপের মূল্য অনেক।
যখন আমি আনুমানিক দুপুর 12টার দিকে ঘুম থেকে উঠি, তখন আমার অ্যাকাউন্টে লগইন করার পর প্রথম যে বিষয়টি দেখি তা হলো $197 টাকা তখনও সেখানে ছিল। কোনো স্বপ্ন নয়!
পরের পুরো দিনটি আমি আমার কম্পিউটারের সামনে বসে কাটিয়ে দেই এবং মধ্যরাতে আমার অ্যাকাউন্টের ব্যালেন্স ছিল $773 টাকা!!! এই সংখ্যাটি আমি চিরদিন মনে রাখবো, কারণ এটি ছিল আমার সর্বপ্রথম গুরুত্বপূর্ণ সফলতা।
দেখুন, $773-$197 থেকে $576 হয়, যা আমি 12 ঘন্টায় আয় করেছি। আমি পূর্বে একদিনে এই পরিমাণ অর্থ কখনোই আয় করিনি!
ওই রাতে ঘুমোতে যাওয়ার আগে আমি আমার ভিসা কার্ডে 56,000 টাকা টাকা উত্তোলন করার অনুরোধ করি। আমি ঘুমিয়ে পড়ার আগ পর্যন্ত ভাবতে থাকি, আসলেই কি এটি বাস্তব...
আমি সকালে ঘুম থেকে উঠি এবং আমার মোবাইলে একটি টেক্সট দেখতে পাই। এটি আমার ব্যাংক থেকে এসেছে, যেখানে লেখা আছে যে আমার অ্যাকাউন্টে 56,000 টাকা ক্রেডিট হয়েছে। 56,000 টাকা!!! আমার কার্ডে জমা হয়েছে!!!
একদিন পূর্বে, একটি মোবাইল পেমেন্ট করার পর এবং Olymp Trade জমা করার পর, there সেখানে 800 টাকা এর কম ছিল। এবং তখন – 56,000 টাকা...এটি কাজ করেছে!!!
দিনটি চমৎকার ছিল, গত কয়েকবছরের মধ্যে সবচেয়ে চমৎকার।
পরের সপ্তাহে, আমি 480,000 টাকা এর বেশি আয় করি, দুই মাসে, আরো 2,240,000 টাকা অন্য দুই মাসে, প্রায় 7,500,000 টাকা, এবং তারপর আমি অবশেষে একটি নতুন ব্র্যান্ড অর্জন করি Porshe Panamera at 14,300,000 টাকা!!! আমার স্বপ্নের গাড়ি যে স্বপ্নটি আমি প্রায় ভুলেই গিয়েছিলাম...
হ্যাঁ, আমাকে কারটির উপর 650,000 টাকা ঋণ নিতে হয়েছিল, মনে করা হয় কারগাড়ী অবিশ্বাস্যভাবে ব্যয়বহুল বাংলাদেশ, কিন্তু আমার আয় দিয়ে এটি বেশ সামলানো গিয়েছিল। আমি খুব অল্প সময়ের মধ্যেই পরিশোধ করতে সক্ষম হয়েছিলাম।
দেখুন, এখানে আমি আমার Porshe Panamera-এর সাথে আছি। ঠিক যে দিন আমি এটি কিনেছিলাম।

এখন এই পোস্টটি লেখার সময়, আমি পুরো বিষয়টি আরেকবার মনে করার চেষ্টা করছি... আমি এটি কীভাবে সম্ভব করেছি? এবং এটি খুবই সহজ: নিজের ওপর আমার বিশ্বাস ছিল! প্রথমে, আমি একটি সুযোগ পাই এবং তখন আমি বিশ্বাস করি যে ওয়েবপেইজের ওই মানুষটির মতো আমিও অর্থ উপার্জন করতে পারব। এবং বিষয়টি তাই ছিল!
তাই, আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনিও তা করতে পারবেন। এটি খুবই গুরুত্বপূর্ণ, কারণ এটি ছাড়া আপনি কিছুই অর্জন করতে পারবেন না। কখনোই না! নিজের প্রতি যদি আপনার বিশ্বাস না থাকে তাহলে আপনি চিন্তা করা শুরু করবেন যে আপনার জীবনের সেরা মুহূর্তগুলো ইতোমধ্যেই চলে গেছে। এবং যদি আপনি ওইভাবে চিন্তা করতে থাকেন তাহলে ঘটনাটি এমনই হবে...
আপনি যদি নিরাশ হয়ে থাকেন এবং কোনো কিছু বা কোনো ব্যক্তিকে যদি বিশ্বাস না করেন, তাহলে আপনি আপনার জীবন পরিবর্তনকারী সুযোগগুলো শনাক্ত করতে সক্ষম হবেন না।
সব জায়গায়, আপনার চারপাশে ঘটা প্রতিটি ঘটনায়, আপনার সাথে দেখা হওয়া প্রতিটি ব্যক্তির কাছ থেকে, ইন্টারনেটে পাঠ করা প্রতিটি ঘটনা থেকে এমন সুযোগ খোঁজে নেওয়ার চেষ্টা করুন... সর্বত্র! সবসময় এই সুযোগগুলো ব্যবহার করার চেষ্টা করুন, এগুলো সম্পূর্ণ আপনার নিজের! এবং চূড়ান্তভাবে আপনি তা ঘটাতে সক্ষম হবেন!!!
কিছু কিছু কারণে আমি সব সময় বিশ্বাস করতাম যে আমি আমার স্বপ্নের গাড়িটি ক্রয় করতে সক্ষম হবো। এবং আমি তা করেছি! আমি সাশ্রয় করিনি, এটি কিনে ফেলেছি, কারণ এটি কেনার জন্য পর্যাপ্ত অর্থ আমার কাছে ছিল। আমি অর্থের এমন একটি উৎস পেয়েছি যা কখনোই ফুরিয়ে যাবে না; বিপরীতে: প্রতি মিনিটে এটি অনেক অনেক অর্থ নিয়ে আসে! এবং হ্যাঁ, আমাকে আর বসের কাছে রিপোর্ট করতে হবে না বা বসার সুযোগ না পেয়ে আমাকে আর দীর্ঘ সময় ধরে কাজ করতে হবে না, যা আমি অতীতে করেছি।
আমি এক মাসে যে পরিমাণ অর্থ উপার্জন করতাম তার চেয়ে বেশি এক দিনেই আয় করছি। এবং আমি অবিশ্বাস্যরকম স্বাধীন অনুভব করছি!!!
এটি কি আসলেই কোনো অলৌকিক ব্যাপার ছিল? হতে পারে। কিন্তু তারপরেও এটি ঘটেছে , কারণ এটি বাস্তব ছিল। আমি শুধুমাত্র একটি নিবন্ধ পড়েছি, নিজের ওপর বিশ্বাস রেখেছি এবং একটি সিদ্ধান্ত নিয়েছি। আমি এভাবেই এটি করেছি!
ঠিক আছে, আজ এ পর্যন্তই, কারণ আমি ইতোমধ্যেই বিষয়বস্তুর বাইরে চলে গেছি...

তাহলে অর্থ উপার্জন শুরু করার জন্য আপনাকে কী করতে হবে?

  • প্রথমে এখানে ক্লিক করে ব্রোকারের সাথে একটি অ্যাকাউন্ট খুলুন (আপনাকে আপনার নাম, ইমেইল ঠিকানা, ফোন নম্বর, পাসওয়ার্ড লিখতে হবে, অ্যাকাউন্টের মুদ্রা চয়ন করতে হবে এবং আপনার চুক্তি দেখানোর জন্য টিক দিতে হবে; Register এ ক্লিক করুন)।
  • আপনার অ্যাকাউন্টে কী প্রদর্শিত হবে তার বিবরণ জানিয়ে আপনাকে ধাপে ধাপে 7টি কৌশল দেখানো হবে। প্রতিটি বিবরণের পর NEXT STEP এ প্রেস করে সবগুলো উপকরণ পড়ে দেখুন।
এখন দেখা যাক মজার বিষয়টি! মুনাফা অর্জনের একটি কৌশল!
যেহেতু ব্রোকারের সাথে আপনার একটি অ্যাকাউন্ট আছে, এখন আপনার একটি 100%-লাভজনক কৌশল প্রয়োজন। “up-down” কৌশল দিয়ে শুরু করার জন্য সুপারিশ করা হয় – এটি খুবই সহজ, যে কেউ এটি বুঝতে ও ব্যবহার করতে পারেন!
  1. প্রথমে, আপনাকে একটি মুদ্রাজোড় চয়ন করতে হবে: EUR / USD এখানে বেশ ভালো কাজ করে।
  2. আপনার প্রথম লেনদেনের জন্য প্রস্তুত হোন: 1 মিনিট সময় এবং $1 পরিমাণ নির্ধারণ করুন।
  3. এখন ট্রেড শুরু করুন। ট্রেড চালু করার এক মিনিটের মধ্যে আপনাকে পূর্বাভাস দিতে হবে আপনি বিনিময় হার UP নাকি DOWN হবে।
    এই কৌশলে, যখন আপনি শুরু করবেন তখন আপনি যে কোনো পূর্বাভাস দিতে পারবেন। UP বা DOWN যেকোনোটি চয়ন করতে পারবেন 
  4. ধরুন আপনি UP চয়ন করেছেন। মনে রাখবেন যে আপনি ইচ্ছামতো চয়ন করতে পারবেন। যে কোনো ক্ষেত্রে এই কৌশল 100% কাজ করবে।
  5. যদি বাস্তবে চার্টটি up হয়, যেমনটি আপনি পূর্বাভাস দিয়েছেন, আপনি আপনার অ্যাকাউন্টে $1.92 ফেরত পাবেন (আপনার প্রাথমিক 1 ডলারের পরিবর্তে!)। এখন আপনাকে আপনার পরবর্তী ট্রেড করতে হবে, তবে এবার আপনাকে বিপরীত মান চয়ন করতে হবে: DOWN (অর্থের পরিমাণ ও সময় পরিবর্তিত হবে না; তা $1 এবং 1 মিনিটই রাখুন)।
  6. ধরুন চার্টটি অন্যদিকে যাচ্ছে এবং আপনার ট্রেড সফল হয়নি। এর অর্থ আপনার পরবর্তী ট্রেড $3 এ উন্নীত করতে হবে এবং চার্টের দিক আবার পরিবর্তন করতে হবে (অর্থাৎ যদি আপনার সর্বশেষ চয়ন DOWN হয় তবে এখন আপনাকে চয়ন করতে হবে UP );
  7. চার্টটি আবার আপনি যেদিকে চেয়েছেন সেদিকে হয়নি এবং আপনি এই ট্রেডেও ব্যর্থ হয়েছেন। তবে এ ব্যাপারে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই (মনে রাখবেন, এই কৌশলে আপনি সবসময় আপনার ক্ষতিপূরণ করতে পারবেন!)। আপনার ক্ষতিপূরণের জন্য এবং এখন লাভ করার জন্য, আপনার লেনদেন $8 এ উন্নীত করতে হবে (লেনদেনের সময় পরিবর্তন করবেন না)। এরপর DOWN চয়ন করুন (যেহেতু আমরা সর্বশেষ UP  চয়ন করেছিলাম)।
  8. দারুণ! এবার আপনি সঠিক দিক চয়ন করেছেন এবং $15.36 পেয়েছেন (আপনি আপনার ক্ষতি পূরণ করেছেন এবং আরও বেশি অর্থ উপার্জন করেছেন!)। এখন আবার $1 এর ট্রেডে ফিরে যান এবং আবার শুরু থেকে আরম্ভ করুন। এবার আপনাকে UP চয়ন করতে হবে। এই কারণে এটিকে “up-down” কৌশল বলা হয় কৌশল।
মনে রাখবেন!
আপনার বাজি সফল হোক বা না হোক, সবসময় দিক পরিবর্তন করবেন (UP, DOWN, UP, DOWN)। সবসময় আপনার প্রথম লেনদেন হবে $1। আপনি হারলে, লেনদেন $3 এ বৃদ্ধি করবেন। আবার হারলে, লেনদেন $8 এ পরিবর্তন করবেন। যদি আবার ক্ষতি হয়, তা $18 এ বৃদ্ধি করুন (ব্যক্তিগতভাবে, আমি প্রতিদিন লেনদেন করা স্বত্ত্বেও আমাকে তা কখনও করতে হয়নি) একটি লেনদেন সফল হওয়ার সাথে সাথে, আগের $1 এ ফিরে যান এবং আবার শুরু থেকে আরম্ভ করুন।

No comments

Powered by Blogger.